শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

আপডেট
কালিহাতীতে এলসিএফ এক নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ  

কালিহাতীতে এলসিএফ এক নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ  

কালিহাতী উপজেলার আউলিয়াবাদ গ্রামের নজরুল ইসলামের স্ত্রী হাসি বেগম(৩৪)। পেশায় তিনি এলজিইডির এক এলসিএফ কর্মীর। একই গ্রামের আন্তাজ আলীর ছেলে সাবান আলী ও মৃত বারেক তালুকদারের ছেলে আ. মান্নান তালুকদারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছে ভুক্তভোগী ঐ নারী হাসি বেগম।
অভিযোগে জানা যায়, নিম্ন আয়ের পরিবারের ওই নারী  হাসি বেগম এলজিইডির এলসিএফ কর্মী হিসেবে ভাঙ্গা রাস্তায় মাটি ফেলে মেরামতের কাজ করেন। পাশের বাড়ির আন্তাজ আলীর ছেলে সাবান আলী, মৃত বারেক তালুকদারের ছেলে আ. মান্নান তালুকদার সহ কয়েক ব্যক্তি তাকে নানাভাবে উত্যক্ত করছিল।
গত ২৯ জুলাই রাতে ওই নারী ঘরের বাইরে বের হলে সাবান আলী ও মান্নান তালুকদার তার মুখ ও মাথায় কাপড় দিয়ে ঢেকে অপহরণের চেষ্টা করে। এ সময় তিনি ধস্তাধস্তি করায় তারা ওই নারীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে।
অপহরণ করতে না পেরে এক পর্যায়ে সেখানে মাটিতে ফেলে তাকে যৌন নিগ্রহের চেষ্টা করে। ধস্তাধস্তির সময় তার মাথার কাপড় সরে গেলে তিনি দুস্কৃতকারীদের দেখতে পান।
এ বিষয়ে প্রতিকার চেয়ে ৩১ জুলাই তিনি টাঙ্গাইলের পুলিশ সুপারের কাছে একটি লিখিত আবেদন করেছেন। পুলিশ সুপারের কার্যালয় আবেদনটি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য কালিহাতী থানায় পাঠানো হয়েছে।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, আবেদনটি পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |